1. admin@ajbanglanews24.com : AJ Bangla News : AJ Bangla News
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ফিরোজ মিয়া’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল “তারেক রহমান আসবে বীরের বেশেই, আসবে ফিরে বাংলাদেশে” উপকূলীয় প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান কে শুভেচ্ছা বিনিময় শ্যামনগরে জেলেখালী ভাই ভাই সংঘের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শ্যামনগর সুন্দরবনের বিষাক্ত সাপের কামড়ে মৃত্যু জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু-সম্পাদক ফারহান আহমেদকে পুনর্বহাল ঝিনাইদহে জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তিকারি তারেকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা জামালপুরে নবনির্বাচিত পৌর কর্মচারী সংসদ নির্বাচন পরিচালনা কমিটির শপথ গ্রহণ জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব হার্ট দিবস পালিত মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিচ সোনার বারসহ একজন আটক চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক নেতাকে হত্যার হুমকি, বাড়িতে হামলা

ধরা ছোঁয়ার বাহির থাকেন পতিতা সম্রাজ্ঞীণী নাজমা, ভয়ে মুখ খেলেননা স্থানীয়রা

  • আপডেট সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ বার পঠিত

ধরা ছোঁয়ার বাহির থাকেন পতিতা সম্রাজ্ঞীণী নাজমা, ভয়ে মুখ খেলেননা স্থানীয়রা

 

রায়হান হোসাইন, চট্টগ্রামঃ-

নাজমা, পতিতা সম্রাজ্ঞীণী, বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকা হয় চার থেকে ছয় মাস। ওই ভাড়া বাসাতে চালান অনৈতিক ব্যবসা। হাতের নাগালেও অনেক নারীও রয়েছে। খদ্দরের দৈহিক চাহিদা পূরণে পছন্দের নারীদের ব্যবস্থা করেন। যে থানা এলাকায় কর্মকাণ্ড চালান সেখানে প্রশাসনকে মাসোয়ারা দেন। অপরদিকে তার অনৈতিক এ কর্মকাণ্ডে মুখ খুলতে ভয় করেন এলাকার বাসিন্দারা।

খোঁজ নিয়ে জানা গেছে নাজমা হালিশহর থানাধীন শান্তিবাগে ভাড়া বাসায় ব্যবসা চালিয়েছেন। এর পর রঙ্গিপাড়া, সবুজবাগ এবং বর্তমানে পাহাড়তলি থানা এলাকার সরাইপাড়া লোহারপুল অন্তর্গত সাবেক কাউন্সিলর মোর্শেদের বাড়ির পেছনে রুবির বাড়ি নামে দোতলা ভবন ভাড়া নিয়ে সেখানে নির্ভয়ে চালাচ্ছেন পতিতার ব্যবসা। রুবির ছত্রছায়ায় নাজমা এখন আগের চাইতে অনেক বেপরোয়া।

এলাকাবাসির অভিযোগ, রুবির আশ্রয় প্রশ্রয়ে পতিতা ব্যবসায়ি নাজমার বিরুদ্ধে কোনো প্রতিবাদ করা যায় না। সে রুবির ভাড়াটিয়া, তার অনৈতিক দেহ ব্যবসার বিরুদ্ধে কথা বললেই রুবি ভাড়াটিয়া নাজমার পক্ষ নিয়ে বিশ্রী গালমন্দ করে। যার ফলে এলাকাবাসি ইজ্জতের দিকে তাকিয়ে এবিষয়ে কথা বলছে না।

নাম প্রকাশে অনিচ্ছা পোষণ করে একাধিক স্থানীয়রা জানান, এ এলাকায় নাজমা-রুবি দেহ ব্যবসায় ‘টক অব দ্যা টক’। সবাই জানলেও না জানার মতই। থানা পুলিশ বিষয়টি জানে কিনা বা জানিয়েছেন কিনা জানতে চাইলে স্থানীয়রা বলেন, একথা আ নতুন কি? পুলিশ জানেনা এৃন কিছু আছে? ওসি না জানলেও ডিউটি অফিসারেরা ঠিক জানে।

এ বিষয়ে জানতে নাজমার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে সুইচ বন্ধ পাওয়ায় কোনো বক্তব্য নেওয়া যায়নি।

অপরদিকে স্থানীয় বাসিন্দাদের অভিযোগের বিষয়ে পাহাড়তলি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, এ বিষয়ে আমি অবগত নই। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরেও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 AJ Bangla News 24 অনুমোদন ছাড়া পোর্টালের প্রকাশিত সংবাদ,ছবি ও ভিডিও কপিরাইট করা সম্পূর্ণ নিষিদ্ধ।
Theme Customized By Theme Park BD