1. admin@ajbanglanews24.com : AJ Bangla News : AJ Bangla News
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ফিরোজ মিয়া’র নেতৃত্বে বিক্ষোভ মিছিল “তারেক রহমান আসবে বীরের বেশেই, আসবে ফিরে বাংলাদেশে” উপকূলীয় প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান কে শুভেচ্ছা বিনিময় শ্যামনগরে জেলেখালী ভাই ভাই সংঘের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শ্যামনগর সুন্দরবনের বিষাক্ত সাপের কামড়ে মৃত্যু জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু-সম্পাদক ফারহান আহমেদকে পুনর্বহাল ঝিনাইদহে জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তিকারি তারেকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা জামালপুরে নবনির্বাচিত পৌর কর্মচারী সংসদ নির্বাচন পরিচালনা কমিটির শপথ গ্রহণ জামালপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব হার্ট দিবস পালিত মহেশপুর সীমান্ত থেকে ৪০ পিচ সোনার বারসহ একজন আটক চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক নেতাকে হত্যার হুমকি, বাড়িতে হামলা

চৌগাছায় ৭ মাস পর ব্যবসায়ির লাশ উত্তোলন

  • আপডেট সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৩৪ বার পঠিত

চৌগাছায় ৭ মাস পর ব্যবসায়ির লাশ উত্তোলন

এস এ সিয়াম, চৌগাছা প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় বিপ্লব হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ির লাশ দাফনের ৬ মাস পর কবর থেকে উত্তোলন করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার দেবীপুর গ্রামে নির্বাহী ম্যাজিস্ট্রেট গুনজন বিশ্বাসের উপস্থিতিতে কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বিপ্লব গত ১ মার্চ ২০২২ তারিখে চৌগাছা কোটচাদপুর সড়কের মুক্তদাহ মোড়ে সড়ক দূর্ঘটনায় মারা যায় বলে খবর প্রচার হয়। এ ঘটনায় বিপ্লবকে পরিকল্পিতভাবে হত্যা করেছে দাবি করে একই এলাকার ৫ জনকে অভিযুক্ত করে ১৬ মে একটি মামলা করেন তার স্ত্রী নাছরিন।

মামলাটি আমলে নিয়ে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ এর নির্দেশে সোমবার তার লাশ উত্তোলন করা হয়।

নিহতের স্ত্রী নাছরিন সুলতানা অভিযোগে উল্লেখ করেছেন, আমার স্বামী একজন সার ব্যবসায়ি। প্রতিবেশি আরশাদ আলীর সাথে ২৮ ফেব্রুয়ারি একটি কুকুরের বাচ্চা নিয়ে বিরোধ হয়। এর দুই দিন পরে আরশাদ আলী, তার দুই ছেলে ও সহযোগীরা ১ মার্চ সন্ধ্যায় মুক্তদাহের মোড়ে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।
মামলার আসামিরা হলেন উপজেলার দেবিপুর গ্রামের মৃত শমসের মালিথার ছেলে আরশাদ আলী, আরশাদ আলীর ছেলে আরিফ হোসেন (৩৫), আলামিন (৩০), একই গ্রামের রমজান মালিথার ছেলে আরিফুল ইসলাম (৩২) ও নিয়ামতপুর গ্রামের বুদো এর ছেলে বিপুল হোসেন (২৮)।

মৃত্যুর রহস্য উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান।

লাশ উত্তলনের ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরেও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 AJ Bangla News 24 অনুমোদন ছাড়া পোর্টালের প্রকাশিত সংবাদ,ছবি ও ভিডিও কপিরাইট করা সম্পূর্ণ নিষিদ্ধ।
Theme Customized By Theme Park BD